bangla voice chatroom

বাংলাদেশী চ্যাটিং সাইট। অনলাইনে আমরা অনেকেই অবসর সময় কোনো না কোনো সোসাল সাইটে চ্যাটিং করতে পছন্দ করি। কিন্তু আমরা অনেকেই জানিনা যে, বাংলাদেশেও লাইভ ভয়েস চ্যাটিং সাইট রয়েছে। তার মধ্যে আমার জানা মতে প্রথম স্থান অধিকার করেছে কথাচ্যাট । গত ১১ বছর ধরে সাফল্যতার সাথে এগিয়ে চলেছে কথাচ্যাট  চ্যাটিং সাইট টি। এই সাইট টি অন্যান্য চ্যাটিং সাইট অপেক্ষা অনেক ভালো । আপনি আড্ডা দিলে নিশ্চই তা অনুধাবন করতে পারবেন।12695046_1055783344463937_904893162221396328_o কথাচ্যাট এটি একটি ফ্ল্যাশ চ্যাট রুম সাইট। এখানে শুধু লিখে নয়, বরং আপনি সরাসরি প্রত্যেক ইউজার এর সাথে কথা বলতে পারবেন। যেখানে আপনার কথা সবাই শুনতে পারবে, এবং আপনি নিজেও সবার কথা শুনতে পারবেন। এমনকি লাইভ ক্যামেরা ওপেন করে আপনি সবাইকে দেখতে পারবেন। এবং নিজেকেও দেখাতে পারবেন সবাইকে।

বর্তমানে বাংলাদেশে ২০০+ ফ্ল্যাশ চ্যাটিং সাইট রয়েছে। আমি সেগুলো নিয়ে কথা বলছি না। কেননা অন্যান্য সাইট অপেক্ষা কথাচ্যাট বেস্ট। এই সাইটে অন্যান্য সাইটের সদস্য গন এসে আড্ডা দিয়ে থাকেন ( এডমিন, সুপার মডারেটর, মডারেটর, ভি আই পি, এবং ইউজার গন এখানে আড্ডা দিয়ে থাকেন। এবং এটা প্রমানীত।

এই সাইটের সবচেয়ে বড় গুন হচ্চে এখানে কোনো গালিবায,জাতাবাজ,গুটিবাজ লোক আড্ডা দিতে পারে না। কারন এই সাইটের মেম্বার গন খুবি সচেতন। আপনার যদি কোনো ইউজার এর কথা খারাপ লাগে, আপনি যে কোনো একজন মেম্বার ( সদস্য) গন কে জানান। তারা সাথে সাথে বিষয় টি খতিয়ে দেখবে। এবং যথাযথ ভাবে আপনার টেক কেয়ার করবে। আমি নিজেও এখানে অনেক সবর সময় কাটাই। খুবি ভালো লাগে এই সাইট টি। নিশ্চই আপনারও ভালো লাগবে।

সচেতনতাঃ এখানে কারো সাথে খারাপ ব্যবহার, গালমন্দ, জাতাবাজি থেকে দূরে থাকুন। এবং কোনো ওয়েব সাইটের লিঙ্ক এখানে শেয়ার করবেন না। কোনো সোসাল মিডিয়া আইডি ( ফেসবুক, টুইটার, ইয়াহু, জি-মেইল, ইমেইল, স্কাইপ, হোয়াটসএপ, ভাইবার, ইমু,) ইত্যাদি ইত্যাদি কখনোই কারো সাথে শেয়ার করবেন না। শেয়ার করলে  মেম্বার (সদস্য) গন আপনার  আইপি এড্রেস বেন করে দিবে। তারপর থেকে আপনি এখানে লগিন করতে পারবেন না। কাজেই সর্ত গুলো অবলম্বন করুন।

আপনার খারাপ লাগা সময়, অবসর সময় কাটিয়ে নিন। কথাচ্যাট চ্যাটিং সাইটে আড্ডা দিয়ে। এখানে উপভোগ করতে পারবেন। গান, কবিতা, গল্প, জোকস, ফান, ইত্যাদি ইত্যাদি। এই সাইট থেকে বানিয়ে নিতে পারেন আপনার একজন রিয়াল বন্ধু। এখানে সকল ছেলে-মেয়ে খুবি ফ্রেন্ডলি এবং ইনোসেন্ট। তাদের সাথে আড্ডা দিয়ে সময় ভালোই কাটাতে পারবেন।

এখানে আড্ডা দিয়ে আমার সময় ভালোই কেটে যাচ্ছে। সারাদিন ব্যস্ততার মাঝেও একটু সময় বের করি এই সাইটে আড্ডা দেয়ার জন্য। আপনারা নিশ্চই বন্ধুদের সাথে আড্ডা দিতে অনেক পছন্দ করেন। কিন্তু সময়ের অভাবে  পারছেন না। তাই ঘড়ে বসেই আড্ডা দিন কথাচ্যাট এ । হৈ হোল্লোর, আনন্দ-উল্লাসে মেতে থাকুন সবসময়।

ফ্ল্যাশ চ্যাট রুম ইউজ করা খুবি সহজ। বিস্তারীত জানতে আমার আগের পোস্টটি দেখুনএখানে ।

আমরা বাংলীরা অনেক ভোজনরসিক এবং আড্ডা টা জমিয়ে দিতে পারি। নিজের কাজ ফাকি দেই, জব ফাকি দেই শুধু বিন্ধুদের সাথে একটু আডদা দেবো বলে। স্কুল কলেজ যে কতবার ফাকিদিয়ে আড্ডা দেই তা হিসেবের বাইরে। ইভেন আমি নিজেও স্কুল ফাকি দিয়ে বন্ধুদের সাথে অনেক আড্ডা দেই। আড্ডা দেয়ার মজাটাই আলাদা। যারা জব করেন তারা এখন অনলাইনেই খুব সুন্দর ভাবে আড্ডা দিতে পারবেন। আপনাদের অবসর সময়ে যেনো বোরিং না হয়ে যান, তাই আপনাদের জন্য আমার এই প্রচেষ্টা।

বাচালের মত অনেক কথা বলে ফেললাম। কারো যদি খারাপ লেগে থাকে এবং আমার লিখায় কোনো ভুল ত্রুটি থেকে থাকে, তাহলে অনুগ্রহ পুর্বক ক্ষমা সুন্দর দৃস্টিতে দেখবেন।

ভালো থাকুন সুস্থ্য থাকুন এই প্রত্যাশায় বিদায় নিচ্ছি। খোদা হাফেজ………………

পোস্টেড বাইঃ রফিকুল ইসলাম -(রাজু)-

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  পরিবর্তন )

Connecting to %s