ঘরে বসে আয় করুন প্রত্যেক দিন ৩-৫ ডলার

আমার আজকের আলোচনা আরো একটি ভালো মানের PTC সাইট।

আজকে আপনাদের পরিচয় করিয়ে দেব এমন একটি সাইটের সাথে, যে সাইট আপনাকে ডলার পে করবে, বেশ কয়েক বছর যাবত এই সাইট টি নিয়মিত ডলার পে করে আসছে। অনলাইনের টপ ৩ PTC সাইটের মধ্য এটিও একটি।

PTC সাইট সম্পর্কে সবাই যানেন. PTC সাইট অনলাইন প্রফেশনাল হতে পারে না। কারন PTC সাইট খুব বেশি ডলার পে করেনা। তবে আপনি যদি ১০ টি PTC সাইট নিয়ে কাজ করতে পারেন, তাহলে কিছুদিন কাজ করার পর থেকেই মাসে ১০০ থেকে ২০০ ডলার আয় করতে পারবেন।

PTC এই জন্যই ভালো যে, এখানে আপনাকে কোনো রকম ইনভেস্ট করতে হয়না। আপনি যা আয় করবেন তা আপনার একাউন্টে চলে যাবে।

আজকে যে সাইটের সাথে আপনাদের পরিচয় করিয়ে দিতে যাচ্ছি তা হচ্ছে

clixsense.

এই সাইটে আপনার কাজ হচ্ছে শুধু এড ভিউ করা। এড ভিউ করলেই আপনি পাবেন সেন্ট। ১০০ সেন্ট সমান ১ US ডলার। ২ ডলার হলেই আপনি ক্যাশ করতে পারবেন। আমার জানা মতে PTC সাইটের জগতে সব চেয়ে বেশি ডলার পে করেছে এই সাইট টি । অন্যান্য সাইটের মত এখানে আপনাকে খুব বেশি সময় দিতে হবে না। এই সাইট টা সাধারনত ২ ধরনের টাইমিং এড দিয়ে থাকে। একটি দিবে আপনাকে ৫ সেকেন্ডের। আর একটি দিবে আপনাকে ৩০ সেকেন্ডের। সততার সাথে কাজ করে গেলে, যতদিন সাইট টি ওপেন থাকবে ততদিন পর্যন্ত টাকা পেয়ে যাবেন।

আমার পরামর্শ থাকবে এমন সব PTC সাইটে কাজ করুন যে সাইট গুলো কখন স্ক্যাম প্রমানিত হয়নি। বা কেউ স্ক্যাম প্রমানিত করতে পারেনি। অনলাইনে বর্তমানে ৫০ হাজার এর চেয়েও বেশি PTC সাইট আছে। কিন্তু অধিকাংশই স্ক্যাম সাইট । যে সাইট গুলো আপনাকে দিয়ে কাজ করিয়ে নিবে। কিন্তু টাকা পেয় করে না। আবার এমন সাইট আছে যে সাইট গুলো আপনাকে লোভনিয় করবে তাদের সাইটে কাজ করতে অনেক বেশি পরমান ডলার দেখাবে আপনাকে কিন্তু টাকা পে করে না ।

এমন সাইটে কাজ করুন যে সাইটে ২ থেকে ১ ডলার হলেই ক্যাশ আউট করতে পারবেন। কারন যদি স্ক্যাম হয় তাহলে আপনার সময় টাই নষ্ট হবে। বলা যায় ৯০% PTC সাইট ই স্ক্যাম। তারা কখনো আপনাকে টাকা পে করবে না শুধু আপনাকে দিয়ে কাজ করিয়ে নিবে। তাই ভুয়া সাইট থেকে সদা সর্বদা ৫০০ মাইল দূরে থাকুন।

আমি সব সময় পেইড সাইট নিয়ে আসবো আপনাদের মাঝে ইনশা আল্লাহ।

বেশি টাকা আয় করতে হলে আপনার রেফারেল লিঙ্ক আপনার বন্ধুদের সাথে শেয়ার করিয়ে তাদের কে আপনার রেফার করে নিন। প্রত্যেক রেফার এর ক্লিক এর জন্য আপনি পাবেন ১০% বোনাস।

এক IP থেকে বা এক পিসি থেকে একটি একাউন্ট করতে পারবেন। যদি একাধীক আকাউন্ট করেন, তাহলে আপনি ডলার আয় করতে পারবেন , কিন্তু ক্যাশ আউট করতে পারবেন না। সেইম IP সেইম PC থেকে কেবল মাত্র একটি একাউন্ট করা যায়।

রেজিস্ট্রেশ করুনএখানে

ক্যাশ আউট করার নিয়ম টা নিশ্চই সবাই যানেন। তবুও একবার বলে দিই। এই সব ডলার আপনার ব্যাংক আকাউন্টে নিতে পারবেন না। ক্যাশ আউট করার জন্য আপনার লাগবে।

পেপাল, পেয়যা, পার্ফেক্ট মানি, নেটলার। সাধারনত আমরা অনলাইন আয় এর জন্য এই অনলাইন বাংক গুলো ই ব্যবহার করে থাকি।

আপনাদের পাশে আমি আছি সব সময়। যে কোনো সময় যে কোনো হেল্প এর জন্য আমার সাথে যোগাযোগ করতে পারেন।

আমার ফেসবুক আইডি এখানে হেল্প এর জন্য এড হলে নিশ্চই মেসেজ দিয়ে এড হবেন। কারন সবাইকে এড করিনা, এটা আমার পার্সোনাল আইডি, শুধু মাত্র আপনাদের সাথে শেয়ার করলাম 🙂

স্কাইপ আইডিঃ rafiqulislamraju969.

ফেসবুক আইডিঃ https://www.facebook.com/rafiqulislamraju969

মোবাইলঃ ০১৮১১০০১২৭০

আবার নিশ্চই কোনো ভালো সাইট নিয়ে হাজির হবো আপনাদের সামনে। সে পর্যন্ত ভালো থাকুন সুস্থ থাকুন।

খোদা হাফেজ।

ধন্যবাদ পোস্ট টা দেখার জন্য।

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  পরিবর্তন )

Connecting to %s